নোয়াখালীর চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের শিক্ষক মো. মহিউদ্দিনের (৫৫) ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার (৩০ জুলাই) দিবাগত রাতে উপজেলার চাটখিল বাজারের সিঅ্যান্ডবি রাস্তা সংলগ্ন সততা অটো দোকানের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক বাদী হয়ে চাটখিল থানায় মাইনউদ্দিন শাহীনের (৪৮) বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই প্রধান আসামিকে গ্রেপ্তার করে।

শাহীন চাটখিল পৌরসভার ২ নাম্বার ওয়ার্ডের সুন্দরপুর এলাকার তরপদার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে। রোববার (৩১ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, শনিবার রাতে চাটখিল বাজারের একটি দোকান থেকে সোমপাড়া কলেজের প্রয়োজনীয় বৈদ্যুতিক মালামাল ক্রয় করে ফেরার পথে শাহিন শিক্ষক মহিউদ্দিনের পথ রোধ করে এলোপাথাড়ি কিল ও ঘুষি দিয়ে জখম করে। একপর্যায়ে লোহার রেঞ্জ দিয়ে তাকে মাথায় আঘাত করে ও পকেট থেকে দশ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা হামলার শিকার শিক্ষকের চিৎকার শুনে এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবির বলেন, ‘এ ঘটনায় হামলার শিকার শিক্ষক বাদী হয়ে একটি মামলা করেছেন। ওই মামলায় অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।